অপ্রয়োজনীয় মেসেজ এবং বিনা কারনে টাকা কেটে নিলে কিভাবে মোবাইল অপারেটরের (gp,robi,bl,etc) বিরুদ্ধে অভিযোগ করবেন


মোবাইল অপারেটরদের বিরুদ্ধে অভিযোগ।
এই লিংকে ডুকে ধাপে ধাপে অগ্রসর হোন। আপনার লিখিত অভিযোগ এবং স্ক্রিনশট সংযুক্ত করে দিন (৩ নং ধাপে)। কোন পেমেন্ট লাগবে না।

বিভিন্ন সার্ভিসের নামে টাকা কেটে নেয়া, যা আপনি চালু করেননি, তার স্ক্রিনশট দিন। গ্রামীণ এবং বাংলা লিংক এটা বন্ধে এসডিপি প্ল্যাটফর্ম চালু করেছে। বাকি আছে রবি এবং এয়ারটেল।

আলাদা করে প্রতিটি দুই নাম্বারির অভিযোগ করুন। এক সাথে একাধ
মোবাইল অপারেটরদের বিরুদ্ধে অভিযোগ।
নিচের লিংকে ঢুকে ধাপে ধাপে অগ্রসর হোন। আপনার লিখিত অভিযোগ এবং স্ক্রিনশট সংযুক্ত করে দিন (৩ নং ধাপে)। কোন পেমেন্ট লাগবে না।

বিভিন্ন সার্ভিসের নামে টাকা কেটে নেয়া, যা আপনি চালু করেননি, তার স্ক্রিনশট দিন। গ্রামীণ এবং বাংলা লিংক এটা বন্ধে এসডিপি প্ল্যাটফর্ম চালু করেছে। বাকি আছে রবি এবং এয়ারটেল।

আলাদা করে প্রতিটি দুই নাম্বারির অভিযোগ করুন। এক সাথে একাধিক বিষয়ে অভিযোগ করে গুলিয়ে ফেলবেন না। আপনার অভিযোগ যেন সুস্পষ্ট এবং নির্দিষ্ট হয়।

অভিযোগের শেষ ধাপে একটি ট্র্যাকিং নাম্বার পাবেন। ভাল করে লিখে রাখুন কোথাও। প্রথম কমেন্টে দেয়া লিংকে সেই নাম্বার দিয়ে মাঝে মাঝে চেক করবেন আপনার অভিযোগের কি অবস্থা।

মনে রাখবেন, আপনার অভিযোগ হারিয়ে যাবার, ফেলে রাখার, পাইনি, কবে দিয়েছেন, কোথায় দিয়েছেন, কার কাছে দিয়েছেন...... বলার কোন সুযোগ নেই।

আর মনে রাখবেন, সেখানে অনেক ভাল লোক আছেন। তাঁরা অনেক কাজই করতে যাচ্ছেন। হতাশ হবেন না। ভাল কাজ হচ্ছে।

No comments

ধন্যবাদ মতামতের জন্য ।
আমাদের সাথেই থাকুন

Theme images by urbancow. Powered by Blogger.